1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

বটিয়াঘাটায় মাটির নমুনা সংগ্রহ পদ্ধতি ও সুষম সার ব্যবহার বিষয় কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৭৮ জন দেখেছেন

মহিদুল ইসলাম (শাহীন) বটিয়াঘাটা খুলনা থেকে,
মৃত্তিকা সম্পদ উন্নয়ন ইনস্টিটিউট খুলনা বিভাগীয় কার্যালয়ের আয়োজনে গতকাল ৮ ফেব্রুয়ারী বৃহস্পতিবার সকাল থেকে দিন ব্যাপি কৃষক প্রশিক্ষণ বটিয়াঘাটা লবনাক্ততা ব্যবস্হ্যপনা ও গভেষণা কেন্দ্রের হলরুমে অনুষ্ঠিত হয়। মৃত্তিকা নমুনা সংগ্রহ পদ্ধতি,সুষম সার ব্যবহার, লবনাক্ততা ব্যবস্হাপনা ও ভেজাল সার শনাক্ত করণ বিষয় প্রশিক্ষণ প্রদান করেন।
গোপালগন্জ-খুলনা-বাগেরহাট-সাতক্ষীরা-পিরোজপুর কৃষি উন্নয়ন প্রকল্প (এসআরডিআই অংগ),(১ম সংশোধিত) এর অর্থায়নে অনুষ্ঠিত প্রশিক্ষণে উপস্থিত ছিলেন লবনাক্ত গবেষণা ও বৈজ্ঞানিক কর্মকর্তা অমরেন্দ্র নাথ বিশ্বাস। আরও উপস্থিত ছিলেন সাংবাদিক মহিদুল ইসলাম শাহীন। এসময়ে উপজেলার ৭ ইউনিয়ন থেকে বাছাই করে ৩০ জন কৃষক কৃষাণীদের এই প্রশিক্ষণ দেওয়া হয়।

শেয়ার করুন

আরো দেখুন......